Search for:
রেঞ্জ রোভার এভোক স্পোর্ট অর্গানাইজড

ল্যান্ড রোভার আরও দ্রুততর পাশাপাশি বিভিন্ন রোভার এভোকের স্পোর্টিয়ার সংস্করণের পরিকল্পনা করছে, সম্ভবত ইভিওক স্পোর্ট ব্যাজ করা হবে, অটোমোবাইল প্রকাশ করেছে। বেইজিং মোটর শোতে স্টাইল ডিরেক্টর গেরি ম্যাকগোভারের সাথে একটি সাক্ষাত্কারের সময় এই সংবাদটি প্রকাশিত হয়েছিল।
ম্যাকগোভারন বলেছিলেন, “আপনি এভোকের সাথে আরও অনেক দূরে যেতে পারেন, তবে যানবাহন সম্পর্কে এতটা আদর্শ যা আমি কল কিলার অনুপাতকে ফোন করি,” ম্যাকগোভারন বলেছিলেন। “এই মুহুর্তের জন্য, আমরা ক্যাব্রোলেট পাশাপাশি বিশেষ সংস্করণগুলি পরীক্ষা করে দেখছি – উদাহরণস্বরূপ আমরা আরও অনেক বেশি স্পষ্টত স্টাইলিশ করতে পারি।”
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এক্সিকিউটিভরা অতীতে ইভোকের একটি পারফরম্যান্স সংস্করণে ইঙ্গিত দিয়েছিল, তবে এটি প্রথমবারের মতো কোনও ব্যক্তি এটিকে সরাসরি জানিয়েছে। শো হল জুড়ে অডি আরএস কিউ 3 ধারণাটি উন্মোচন করছিল, যেহেতু এই গাড়ির জন্য প্রত্যক্ষ প্রতিদ্বন্দ্বীর পূর্বরূপ দেখায়, যেহেতু এই প্রকাশটি খুব ভালভাবে সময়সাপেক্ষ ছিল।
ম্যাকগোভারন বলেছেন, “ল্যান্ড রোভার ব্র্যান্ডে আশি শতাংশ ক্রেতারা সম্পূর্ণ নতুন।” এটি, তিনি যুক্ত করেছেন, ব্র্যান্ডটিকে সীমানা ঠেকাতে সক্ষম করেছেন, এভোক ক্যাবরিওর পাশাপাশি ভিক্টোরিয়া বেকহ্যামের সাথে বিশেষ সংস্করণের মতো ডিজাইনের সাথে এর কবজকে প্রসারিত করার পাশাপাশি। তবে এটি ভক্তদের জন্য অপেক্ষা করা ইভোক খেলা।
কোন ইঞ্জিনগুলি দেওয়া হবে তা যাচাই করতে ম্যাকগোভারন যতদূর যায় নি, তবে বর্তমান 240bhp 2.0-লিটার চার সিলিন্ডার টার্বো একটি ঝুঁকিমুক্ত বাজি বলে মনে হচ্ছে। ব্রিটিশ বিশেষজ্ঞ র‌্যাডিক্যালের স্ট্রিপড-আউট এসআর 3 সুপারকারে ইতিমধ্যে ফোর্ড-সোর্সড ইকো বুস্ট ইঞ্জিনটি 296bhp এ টিউন করা হয়েছে, সুতরাং আরও অনেক শক্তি অবশ্যই সম্ভব।
ডিজেল-চালিত ইভোকোদের জনপ্রিয়তা দেওয়া, একটি পারফরম্যান্স ডিজেল একইভাবে কার্ডগুলিতে থাকতে পারে। এটি ২.২-লিটার এসডি 4 ইঞ্জিনটি ব্যবহার করবে, 190bhp থেকে প্রায় 210bhp এ উন্নীত হবে, পাশাপাশি সাত সেকেন্ডেরও বেশি সময় ধরে 0-60mph করবে।
ল্যান্ড রোভারের ডিজাইনাররা আরও বড় চাকাগুলির পাশাপাশি একটি মৌমাছির বডিকিট যুক্ত করবেন বলে আশা করা হচ্ছে। স্পোর্টস সাসপেনশনটি প্রায় 10 মিমি দ্বারা যানবাহন হ্রাস করবে, অন্যদিকে আরও বড় ব্রেক পাশাপাশি তীক্ষ্ণ স্টিয়ারিং নিশ্চিত করবে যে পরিচালনার উন্নতি হয়েছে।
এভোকের জীবনচক্রের প্রথম দিনগুলি, পাশাপাশি সরবরাহের চাহিদা মেটাতে খুব কঠিন সময় রয়েছে। সুতরাং আশা করবেন না যে ইভিওক স্পোর্টটি পরের বছরের শেষের দিকে অবধি প্রথম দিকে আত্মপ্রকাশ করবে।

নিসান ই-বায়ো ফুয়েল সেল টেক ওয়ার্ল্ডে প্রদর্শিত খুব প্রথম এনভি 200 প্রোটোটাইপ

নিসান আইটি ফোনটি বিশ্বের প্রথম সলিড অক্সাইড ফুয়েল-সেল (এসওএফসি)-শক্তিযুক্ত যানবাহনকে কী বলে তা প্রকাশ করেছে। এটি ব্র্যান্ডের এনভি 200 ভ্যানের একটি প্রোটোটাইপ সংস্করণ যা বায়ো-ইথানল জ্বালানী দ্বারা চালিত হতে পারে-হাইড্রোজেনের চেয়ে সাধারণত জ্বালানী-কোষের যানবাহনের সাথে সংযুক্ত থাকে।
ব্রাজিলে প্রকাশিত ভ্যানটি ইথানল, ইথানল মিশ্রিত জলের পাশাপাশি প্রাকৃতিক গ্যাস সহ বেশ কয়েকটি ধরণের প্রোপেল্যান্ট দ্বারা চালিত হতে পারে, উভয়ই জ্বালানী কোষকে ব্যবহার করে বৈদ্যুতিক বিদ্যুতে রূপান্তরিত করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এটি জ্বালানী সেল স্ট্যাকের বৈদ্যুতিক শক্তি উত্পাদন করতে প্রতিক্রিয়াযুক্ত রাসায়নিকগুলির সাথে জ্বালানী ব্যবহার করে উত্পাদিত হাইড্রোজেন মিশ্রিত করে করা হয়। সিস্টেমটি একটি 24 কেডাব্লুএইচ ব্যাটারি চার্জ করে, তবে বোর্ডে জ্বালানী ধরে রাখার ক্ষমতা ভ্যানটিকে একটি 373 মাইল পরিসীমা সরবরাহ করে। এটি সম্পূর্ণ-বৈদ্যুতিক ই-এনভি 200 ভ্যানে 106 মাইলের বৈচিত্র্যের তুলনায় উল্লেখযোগ্যভাবে অনেক বেশি।
নিসান জানিয়েছে যে এটি ঠিক একই তাত্ক্ষণিক টর্কের পাশাপাশি একটি পূর্ণ-এভ মডেলের নীরব অপারেশন সরবরাহ করে, তবে প্রচলিতভাবে চালিত যানবাহনের বিভিন্নতার সাথেও B ফসল, পাশাপাশি ইতিমধ্যে বিশেষত উত্তরের পাশাপাশি দক্ষিণ আমেরিকাতেও দেওয়া হয়। এর অর্থ এটি বৈদ্যুতিন পাশাপাশি হাইড্রোজেন গাড়ি উভয়ের সুবিধা সীমাবদ্ধতা থেকে সম্পূর্ণ মুক্ত।
নিসান প্রেসিডেন্ট পাশাপাশি সিইও কার্লোস ঘোসন বলেছেন: “ই-বায়ো ফুয়েল-সেল পরিবেশ-বান্ধব পরিবহণের পাশাপাশি আঞ্চলিক শক্তি উত্পাদনের সম্ভাবনা তৈরি করে … ইথানল মিশ্রিত জল আরও সহজ পাশাপাশি অন্যান্য জ্বালানীর চেয়ে মোকাবেলা করা আরও সহজ এবং আরও নিরাপদ । নতুন অবকাঠামো উত্পাদন করার প্রয়োজনীয়তা ব্যতীত বাজারের বৃদ্ধি চালানোর জন্য এটি দুর্দান্ত সম্ভাবনা রয়েছে। ”
আমাদের দ্রুত গাইডের সাথে জ্বালানী সেল উদ্ভাবন সম্পর্কে আরও অনেক কিছু সন্ধান করুন …

মিতসুবিশি মিরাজ 2020 ফেসলিফ্টের অংশ হিসাবে নতুন চেহারা দেওয়া হয়েছে

মিতসুবিশি মিরাজ সুপারমিনিকে একটি নিপ এবং টাক দেওয়া হয়েছে, পরের বছরের প্রথম দিকে হিট ইউকে শোরুমের কারণে তার ফোর্ড ফিয়েস্টা প্রতিদ্বন্দ্বীর একটি সংশোধিত সংস্করণ রয়েছে।
স্পষ্টতই, বহির্মুখী নকশার পরিবর্তনগুলি সামনের দিকে যথেষ্ট পরিমাণে সামনে, মিতসুবিশির ‘গতিশীল ield াল’ এর চারপাশে সি-আকৃতির ধাতব স্ট্রেক এবং একটি নতুন গ্রিল নিয়ে কাজ করে, এলইডি মাল্টি-বাল্ব ল্যাম্পগুলির সাথে সদ্য মিন্টেড হেডলাইটগুলির সাথে একত্রে উপস্থিত হয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা সুপারমিনিস
পিছনের দিকে, বাম্পারগুলি চুনকিয়ার আইটেমগুলির জন্য অদলবদল করা হয়েছে, যার অর্থ মরীচিকে আরও কঠোর চেহারা দেওয়া। এখানে নতুন এল-আকৃতির এলইডি সংমিশ্রণ ল্যাম্পগুলিও রয়েছে, যখন 15 ইঞ্চি চাকাগুলির একটি নতুন সেট এবং দুটি নতুন পেইন্ট রঙ মিরাজের প্যালেটে যুক্ত করা হয়েছে: সাদা হীরা এবং বালি হলুদ।
9

অভ্যন্তরীণ পরিবর্তনগুলি খুব বেশি দূরে পৌঁছায় না। মিতসুবিশি উপকরণগুলির সাথে খেলেছেন, সফট টাচ ফ্যাব্রিকটি টাচপয়েন্টগুলিতে সম্পূর্ণ করে, উপকরণ প্যানেলে কৃত্রিম কার্বন ফাইবার যুক্ত করে এবং মরীচিকতার উচ্চ-নির্দিষ্ট সংস্করণগুলিতে একটি নতুন ফ্যাব্রিক/সিন্থেটিক চামড়া গৃহসজ্জার সামগ্রী প্রবর্তন করে।
মিতসুবিশি অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ একটি সাত ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লেতেও ইনফোটেইনমেন্ট আপডেট করেছেন।
ইঞ্জিনটি 79bhp এবং 107nm টর্ক সহ প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষিত তিন সিলিন্ডার পেট্রোল থাকে। এর আগে 2019 সালে, মিরাজটি রিয়েল-ওয়ার্ল্ড ড্রাইভিং নির্গমন বিধিমালাগুলি পূরণ করার জন্য আপডেট করা হয়েছিল, 107g/কিমি এর সিও 2 এবং 60.1 এমপিজি এর জ্বালানী অর্থনীতি ফিরিয়ে আনতে পুনর্নবীকরণ করেছিল।
ফাইনাল ইউকে চশমাগুলি মিতসুবিশির যুক্তরাজ্যের বাহু দ্বারা বিস্তারিত জানানো হয়নি, তবে 2020 এর প্রথম দিকে আপডেট হওয়া মিরাজ বিক্রি হয়ে গেলে, বর্তমান মডেলটির £ 11,295 দামের সনাক্তকরণের একটি সামান্য বৃদ্ধি একটি প্রদত্ত হওয়া উচিত।
আপনি কি আপডেট হওয়া মিতসুবিশি মিরাজের চেহারা পছন্দ করেন? আমাদের নীচে জানান …

6 মাস ধরে একটি রেনল্ট ক্লিও জিতুন

রেনাল্ট ক্লিও এই বছর তার 25 তম বার্ষিকী উদযাপন করে এবং এই উপলক্ষটি চিহ্নিত করার জন্য আমরা একজন ভাগ্যবান পাঠকের জন্য চাকাটির পিছনে যাওয়ার সুযোগ পেয়েছি।
আমরা ছয় মাসের জন্য সর্বশেষ ডায়নামিক এস মডেল – কীলেস এন্ট্রি, পার্কিং সেন্সর এবং রেনল্টের মিডিয়া সিস্টেমের সাথে সম্পূর্ণ – অফার করার জন্য রেনল্টের সাথে জুটি বেঁধেছি।
Enter প্রবেশ করতে এখানে ক্লিক করুন
পুরষ্কার বিজয়ী গাড়িটি ডিসিআই 90 ইঞ্জিনের সাথে লাগানো হবে যা মাত্র 85g/কিমি নির্গত করার সময় 85 এমপিজি এর অর্থনীতির পরিসংখ্যান দাবি করে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

রেনাল্ট nding ণ দেওয়ার সময়কালের জন্য তৃতীয় পক্ষ, আগুন এবং চুরি বীমা কভার সরবরাহ করবে এবং পুরষ্কারের অংশ হিসাবে জ্বালানির একটি বিনামূল্যে ট্যাঙ্ক সরবরাহ করবে যাতে আপনি আপনার ডিলারের কাছ থেকে এটি সংগ্রহ করার সাথে সাথে হ্যাচব্যাকটি উপভোগ করতে পারেন।
ছয় মাস ধরে রেনল্ট ক্লিওর কীগুলি জয়ের সুযোগের সাথে থাকার জন্য, কেবল আমাদের পুরষ্কার অঙ্কন এন্ট্রি ফর্মটি এখানে সম্পূর্ণ করুন। প্রতিযোগিতা 1 অক্টোবর 2016 এ বন্ধ হয়।
• সম্পূর্ণ শর্তাবলী জন্য এখানে ক্লিক করুন

ল্যান্ড রোভার ফ্রিল্যান্ডার 2013

এর জন্য পাঁচ বছর বিক্রয়ের পরে আপডেট হয়েছে, ল্যান্ড রোভার ফ্রিল্যান্ডার তার দ্বিতীয় মধ্য-জীবন পরিবর্তন করেছে। আজ মস্কো মোটর শোতে প্রকাশিত, রিফ্রেশ 4×4 বহিরাগত টুইটগুলি, একটি নতুন নতুন অভ্যন্তর এবং একটি দীর্ঘ সরঞ্জামের তালিকা পায়।
২০১০ সালে কিছু সূক্ষ্ম কসমেটিক আপগ্রেড গ্রিল এবং টেলগেটে প্রয়োগ করা হয়েছিল, জ্বালানী-সিপিং ইডি 4 দ্বি-চাকা-ড্রাইভ মডেল প্রবর্তনের সাথে মিলে যায়, তবে এবার পরিবর্তনগুলি আরও গভীরতর হয়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

হেডলাইট এবং টেইলাইট উভয়ই এখন বর্তমান জেনন এলইডি টেকের সাথে লাগানো হয়েছে, ফ্রন্ট ল্যাম্পগুলিকে একটি নতুন স্বাক্ষর গ্রাফিক দেয়। গ্রিল এবং কুয়াশার লাইটগুলি উজ্জ্বল ক্রোম ট্রিমেও শেষ হয়েছে, যখন তিনটি নতুন রঙ – অ্যান্ট্রি গ্রিন, হাভানা এবং মরিশাস ব্লু – উপলব্ধ।
অভ্যন্তরে একটি অল-নতুন সেন্টার কনসোল রয়েছে, যা বর্তমান অটোমোবাইলের বোতামগুলির জগাখিচুড়িটিকে কম-ক্লটারড চেহারার জন্য অদলবদল করে। টেরিন অ্যাকশন ডায়াল এবং ম্যানুয়াল হ্যান্ডব্রেকটি গিয়ারলেভার এবং একটি বৈদ্যুতিন যানবাহন পার্কিং ব্রেকের পিছনে বোতামগুলির পক্ষে খুব বেশি পরিমাণে খনন করা হয়েছে। একটি 5 ইঞ্চি স্ক্রিনও যন্ত্র ক্লাস্টারের মাঝখানে চেপে ধরেছে।
নতুন প্রযুক্তিতে একটি রিয়ার-ভিউ ক্যামেরা, কীলেস স্টার্ট এবং একটি ‘আপনি যা দেখছেন তা বলুন’ ভয়েস অ্যাক্টিভেশন সিস্টেমটি ভিজ্যুয়াল প্রম্পট সহ পরবর্তী কী বলবে তা অন্তর্ভুক্ত করে। একটি প্রিমিয়াম মেরিডিয়ান সাউন্ড সিস্টেম, প্রথমে রেঞ্জ রোভার ইভোকের সাথে লাগানো, দুটি ‘টিউন’ রাজ্যেও ব্যবহৃত হয়; একটি 380W 11-স্পিকার সিস্টেম বা শীর্ষস্থানীয় 825W 17-স্পিকার সেট আপ, যা একটি বৃহত্তর সাত ইঞ্চি কেন্দ্রীয় প্রদর্শনও যুক্ত করে। বেস-স্পেক মডেলগুলি একটি 80W 8-স্পিকার সিস্টেম ব্যবহার করে।
দুটি নতুন ট্রিম স্তর যুক্ত করার সাথে সাথে এখন বেছে নিতে একটি ছয় স্তরের মডেল পরিসীমা রয়েছে। ‘এস’, যা কাপড়ের আসন নিয়ে আসে, জিনিসগুলি বন্ধ করে দেয় এবং তারপরে ‘জিএস’ হয়, যা পুরো চামড়া নিয়ে আসে। ‘এক্সএস’ চয়ন করুন এবং 380W মেরিডিয়ান সাউন্ড সিস্টেমটি স্ট্যান্ডার্ড হিসাবে লাগানো হয়েছে, যখন নতুন গতিশীল মডেলগুলি বডি কিট, তিনটি অভ্যন্তরীণ রঙের পছন্দ এবং নতুন 19 ইঞ্চি 10-স্পোক অ্যালো সহ আসে।
আরও অনেক গ্ল্যামারাস এইচএসই মডেল কাঠের ট্রিম, একটি প্যানোরামিক ছাদ এবং শীর্ষস্থানীয় 825W মেরিডিয়ান স্টেরিও যুক্ত করেছে, যখন এইচএসই লাক্স উইন্ডসর চামড়ার আসন এবং 19 ইঞ্চি হীরা-পরিণত চাকাগুলির সাথে পরিসীমা শীর্ষে রয়েছে।
ইঞ্জিন লাইন-আপটি বিবেচনা করে অচ্ছুত যে তিনটি 2.2-লিটার চার সিলিন্ডার টার্বোডিজেল ইঞ্জিনগুলি 2011 সালে আপডেট করা হয়েছিল So সুতরাং 148bhp TD4, 187BHP এসডি 4 এবং দ্বি-হুইল ড্রাইভ ম্যানুয়াল-কেবলমাত্র 148BHP ED4 মডেলগুলি বেছে নিতে পারে। পরেরটি 47.1 এমপিজি এবং 158 জি/কিমি এর সিও 2 নির্গমনের জ্বালানী অর্থনীতি সহ সবচেয়ে অর্থনৈতিক।

একটি সম্পূর্ণ দামের তালিকা এখনও প্রকাশিত হয়নি, তবে এন্ট্রি -লেভেল ‘এস’ বর্তমান গাড়ির চেয়ে 23,700 ডলার – £ 1000 থেকে অনেক বেশি শুরু হবে। অক্টোবরের শুরুতে ইউকে বিক্রয় শুরু হয়।

রোড অন দ্য রাইজ

ব্রিটেনের রাস্তায় নিহত মানুষের সংখ্যা গত বছর প্রথমবারের মতো প্রথমবারের মতো বেড়েছে। ২০০৩ সালে বিভাগে দেখা গেছে যে ২০১১ সালে ১,৯৯১ জন মারা গিয়েছিলেন, ২০১০ সালে ১,৮৫০ এর তুলনায় – তিনটির বৃদ্ধি – তিনটির বৃদ্ধি – তিনটির বৃদ্ধি শতাংশ.
রাস্তায় গুরুতর আহত মানুষের সংখ্যাও গত বছরও বাড়িয়েছে, ২০১০ সালে ২৪,৫১০ থেকে ২০১১ সালে ২৫,০২৩ এ দাঁড়িয়েছে। ১৯৯৪ সালের বিষয়টি বিবেচনা করে এটি প্রথম বৃদ্ধি চিহ্নিত করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

রাস্তায় নিহত পথচারীদের সংখ্যায় এক চমকপ্রদ ১২ শতাংশ বৃদ্ধি পেয়েছিল, যা ২০১০ সালে ৪০৫ থেকে বেড়ে ২০১১ সালে ৪৫৩ এ উন্নীত হয়েছে।
পথচারীরা গত বছর ১,৯০১ টি রাস্তার মৃত্যুর ২৪ শতাংশ ছিল, এবং নিহতদের মধ্যে ৪ per শতাংশ অটোমোবাইল চালক, ১৯ শতাংশ মোটরসাইকেল চালক ছিলেন, পাঁচ শতাংশ সাইকেল চালক ছিলেন এবং বাকী ছিলেন বাস, কোচ এবং লরিগুলিতে।
মোটরিং এবং সুরক্ষা গোষ্ঠীগুলি এই পরিসংখ্যানগুলির নিন্দা করেছে এবং সড়ক সুরক্ষাকে অগ্রাধিকার না দেওয়ার জন্য সরকারের তীব্র সমালোচনা করেছে।
ইনস্টিটিউট অফ অ্যাডভান্সড গাড়িচালক (আইএএম) বলেছে যে স্থানীয় কাউন্সিলগুলি ২০১১ সালে তাদের সড়ক নিরাপত্তা বাজেট ১৫ শতাংশ হ্রাস করেছে। আইএএম প্রধান নির্বাহী সাইমন বেস্ট বলেছেন: “গত বছর রাস্তার মৃত্যু ও গুরুতর আহত হওয়া বিষয়টি গ্রহণযোগ্য নয়, বিশেষত পথচারী এবং সাইক্লিস্টদের জন্য যারা যারা সর্বাধিক উত্থান দেখেছি। অর্থনৈতিক মন্দার সময় সাধারণত রাস্তা দুর্ঘটনাগুলি হ্রাস পায়, সুতরাং গত দশ বছরে অবিচ্ছিন্ন হ্রাসের পরে এই বৃদ্ধি বিশেষত সম্পর্কিত।